সদ্য সংবাদ
Home / করোনা সংবাদ / শেরপুরের বাজিতখিলায় কোভিড-১৯ প্রতিরোধে গণটিকাদান কার্যক্রম শুরু

শেরপুরের বাজিতখিলায় কোভিড-১৯ প্রতিরোধে গণটিকাদান কার্যক্রম শুরু

মিজানুর রহমান মিলন,জেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

শেরপুর: ৭ই আগস্ট শনিবার সারাদেশে একযুগে কোভিড ১৯ করোনা ভ্যাকসিন প্রদান শুরু হয়। তারই ধারাবাহিকতায়  সকালে শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়নের বাজিতখিলা আমির আলী সরকার উচ্চবিদ্যালয় কেন্দ্রে কোভিড-১৯ প্রতিরোধে গণটিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন এবং করোনা টিকাদান কেন্দ্রে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও জনসাধারণকে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন ৩নং বাজিতখিলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম। এসময় উপস্থিত ছিলেন, ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের সচিব রতন কুমার নাগ, বাজিতখিলা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ হাসমত উল্লাহ, স্বাস্থ্য পরিদর্শক মোহাম্মদ আলী, স্বাস্থ্য সহকারী পরিদর্শক রওশন আক্তার ভানু, স্বাস্থ্য সহকারী রবিউল ইসলাম, খোদেজা বেগম,নুরে আলম, পরিবার কল্যাণ সহকারী শামছুন নাহার, শারমিন সুলতানা, সালেহা খাতুন, মানবাধিকার সংস্থা “আমাদের আইন” বাজিতখিলার শাখার সভাপতি মোঃ শাহা আলম, সহ-সভাপতি শাজাহান কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাকিল আহম্মেদ, নারী ও মহিলা বিষয়ক সম্পাদক রোজিনা খাতুন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ সেলিম আহম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আতিক মিয়া প্রমুখ।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, আজকে ৩নং বাজিতখিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সুলতানপুর গ্রামের জনসাধারণকে কোভিড-১৯ প্রতিরোধে করোনার ভ্যাকসিন দেওয়া হচ্ছে।পর্যায়ক্রমে বাকি ওয়ার্ড গুলোতে করোনার ভ্যাকসিন দেওয়া হবে।

বাংলাদেশ আওয়ামীলীগ শেরপুর সদর উপজেলা শাখার সভাপতি ও ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী সরকার অসুস্থ। তার সুস্থতা কামনায় বাজিতখিলা ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃআব্দুল হালিম।

তিনি বলেন বাজিতখিলা ইউনিয়ন বাসী দোয়া ও ভালোবাসায় ইউপি চেয়ারম্যান আমির আলী সরকারকে যেন মহান আল্লাহ তালায়া সুস্থ করে বাজিতখিলা ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন আমিন। করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম সকাল ৯টা থেকে চলে বিকাল ৩টা পর্যন্ত।

৩নং বাজিতখিলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের নারী পুরুষ শান্তিপূর্ণভাবে লাইনে দাডিয়ে সামাজিক দূরুত্ব ও মাস্ক ব্যবহার করে করোনার ভ্যাকসিন গ্রহণ করে। ১নং ওয়ার্ডের সুলতানপুরে গ্রামের ৬০০ জনসাধারণকে করোনার ভ্যাকসিন দেওয়া হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *