বৃহস্পতিবার , জুন 24 2021
সদ্য সংবাদ
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / শিশু ধর্ষণের অভিযোগে রোহিঙ্গা শিক্ষক গ্রেফতার

শিশু ধর্ষণের অভিযোগে রোহিঙ্গা শিক্ষক গ্রেফতার

জাতীয় বার্তাকক্ষ, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: কক্সবাজারের টেকনাফে মাদ্রাসার রোহিঙ্গা শিক্ষক মৌলভী নুরুল হকের দ্বারা ৯ বছরের এক শিশু ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকালে উপজেলার বাহারছড়ার উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ভেতরে এই ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত রোহিঙ্গা শিক্ষককে রাতেই গ্রেফতার করেছে।

ধর্ষনের শিকার শিশুটির পিতা জানান, বিকালে রক্তাক্ত অবস্থায় তার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় এসে জানান জানায়- মৌলভী নুরুল হক তাকে একটি শ্রেণিকক্ষে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। প্রচুর রক্তকরণ হলে তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের চিকিতসক ডা. নওশাদ রিয়াদ জানিয়েছেন, মুমূর্ষু অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালে চিকিতসা দেওয়া হচ্ছে। টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ৯টায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।

অপরদিকে কক্সবাজার সমুদ্র সৈকতে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত ওসমান সরওয়ারকে আটক করেছে। কক্সবাজার সদর থানার ওসি মুনীর উল গীয়াস জানান, বৃহস্পতিবার ওই তরুণী থানায় অভিযোগ করার পর বিকালে সৈকতের লাবণী পয়েন্ট থেকে যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে পৃথক ঘটনায় গ্রেফতার দুজনকেই আদালতে পাঠানো হয়েছে।

সূত্র: বাংলাট্রিবিউন

About jamuna

আবার চেষ্টা করুন

পাঁচ শতাধিক মানুষের দেড়কোটি টাকা নিয়ে চম্পট দিলেন এক নারী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২৩৫০ ঘন্টা, জুন ২৩, ২০২১ সিরাজগঞ্জ: করোনা মহামারীতে কর্মহীন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।