Home / লিড নিউজ / শিশু গৃহকর্মীকে মারপিটের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

শিশু গৃহকর্মীকে মারপিটের অভিযোগে কলেজ শিক্ষিকা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: পিতা-মাতাহীন ৯ বছর বয়সী শিশু গৃহকর্মীকে এ্যালোপাথারি মারপিট ও শ্বাসরোধে হত্যাচেষ্টার অভিযোগে সিরাজগঞ্জ সরকারি কলেজের সহকারি অধ্যাপক শিউলি মল্লিকাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (০৯ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের ফজল খান রোডস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। শিউলি মল্লিকা তাড়াশ উপজেলার চৌপাকিয়া গ্রামের ডা. নুরুল ইসলামের স্ত্রী ও সিরাজগঞ্জ সরকারি কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক। তারা সিরাজগঞ্জ শহরের ফজল খান রোডে আব্দুল মোমিনের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। নির্যাতিত গৃহপরিচারিকা মিনতি খাতুন (০৯) উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামের মৃত মক্কার মেয়ে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহাউদ্দিন ফারুকী বলেন, আজ বিকেলে ওই শিশুটিকে মারপিট ও নির্যাতনের অভিযোগে তার মামা আবুল কাশেম প্রামানিক বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। রাতেই আসামী শিউলি মল্লিকাকে গ্রেফতার করা হয়। নির্যাতিত শিশুটিকে প্রাথমিক চিকিতসার পর থানা হেফাজতে রাখা হয়েছে।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, বাবা-মা মারা যাওয়ার পর এতিম শিশুটিকে তাড়াশ উপজেলার চৌপাকিয়া গ্রামে বেদেনা খাতুনের বাড়ীতে কাজের মেয়ে হিসেবে রাখা হয়। দুই বছর আগে শিশুটিকে পূত্রবধু শিউলি মল্লিকার বাড়িতে কাজ করার জন্য পাঠিয়ে দেন বেদেনা খাতুন। সেখানে প্রায়শই শিশুটিকে নির্যাতন করতেন শিউলি। গত ৭ জানুয়ারি সকালে লাঠি দিয়ে এ্যালোপাথারি মারপিট করে শিশু মিনতিকে। এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টাও করেন তিনি। এ সময় একটু সুযোগ পেয়ে শিশুটি দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়। সে ভদ্রঘাট এলাকায় রাস্তার উপর কাঁদতে থাকলে মর্জিনা খাতুন নামে এক মহিলা তাকে উদ্ধার করে নিজের বাড়ি নিয়ে যান এবং শনিবার (৯ জানুয়ারি) দুপুরে নানীর বাড়ি উল্লাপাড়া উপজেলার চাঁড়ালগাঁতী গ্রামে পৌঁছে দেন। পরে শিশু মিনতির কাছে বিস্তারিত শুনে আজ বিকেলে থানায় মামলা দায়ের করেন শিশুটির মামা কাশেম প্রামানিক।

আবার চেষ্টা করুন

নয় মাসে জাতীয় রাজনীতির দুই নক্ষত্র হারালো সিরাজগঞ্জ

স্বপন চন্দ্র দাস যমুনাপ্রবাহ.কম : মোহাম্মদ নাসিমের ও এইচ.টি ইমাম-সিরাজগঞ্জের দুই কৃতি সন্তান দীর্ঘদিন ধরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *