শনিবার , জুলাই 31 2021
Home / লিড নিউজ / শাহজাদপুরে সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৯ জন

শাহজাদপুরে সংঘর্ষে আহত ১০, গ্রেফতার ৯ জন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম
প্রকাশ কাল: ০০০৬ ঘন্টা, জুন ১৬, ২০২১
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের গোপিনাথপুরে দু-পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ৯ জন কে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র।
মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যার আগে উপজেলার গোপীনাথপুর গ্রামে  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপিনাথপুর গ্রামের বানছারাম গ্রুপ ও মজনু গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে চলাকালে উভয়পক্ষ টেটিয়া, বল্লম, হাসুয়া, তীর, ফালা নিয়ে ধাওয়া ও পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তখন দুপক্ষের ১০ জন আহত হয়। তাদের পাবনা ও সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের ললাট (৫৫), আশরাফুল (৩৫), লালন (৩২), হোসাইন (৪০), একরামুল কবির (৬৫), সাব্বির (১৯), জান্নু (২৫), ইরান (২৩), আরিফুল (১৯) কে পুলিশ আটক করে। তকন বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়৷ এ সময় উভয়পক্ষের ৯ জনকে আটক করা হয়েছে৷ এ সংঘর্ষের ঘটনায় রমজান আলী বাদী হয়ে ১৪ জনের বিরুদ্ধে এবং শরাফত আলী বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে মামলা করেছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।