সদ্য সংবাদ
Home / অপরাধ / শাহজাদপুরে ছাত্রকে বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক কারাগারে

শাহজাদপুরে ছাত্রকে বলাৎকার মামলায় মাদ্রাসা শিক্ষক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

গ্রেফতার মাদ্রাসা শিক্ষক আরিফুল ইসলাম।

যমুনাপ্রবাহ.কম: ৮ বছর বয়সী ছাত্রকে বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুরে আরিফুল ইসলাম নামে এক মাদ্রাসা শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৪ আগষ্ট) বিকেলে শাহজাদপুর আমলী আদালতের বিচারক তাকে কারাগারো পাঠানোর নির্দেশ দেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান,  সোমবার (২৩ আগষ্ট) দুপুরে ৮ বছরের শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে তার বাবা বাদী হয়ে আরিফুল নামে ওই শিক্ষককে আসামী করে মামলা দায়ের করেন। সোমবার রাতেই ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত শিশুটি উপজেলার পোতাজিয়া ইউনিয়নে অবস্থিত  আলোকদিয়ার সুবহানিয়া নুরানি হাফিজিয়া মাদ্রাসার ২য় শ্রেনীর ছাত্র। গত ২১ আগষ্ট মাদ্রাসা থেকে বাড়ী চলে যায়। সোমবার (২৩ আগষ্ট) সকালে তার মা তাকে মাদ্রাসায় যেতে বললে নাহিদুল তার মাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে এবং মাদ্রাসায় যেতে অস্বীকৃতি জানায়।

এক পর্যায়ে শিশুটি তার মায়ের কাছে বলে, ওই মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফুল ইসলাম গত ১৬ আগষ্ট তাকে বাথরুমে নিয়ে গিয়ে জোরপুর্বক বলৎকার করেছে। বিষয়টি জানার পরই শিশুটির বাবা থানায় গিয়ে মামলা দায়ের করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *