সদ্য সংবাদ
Home / আইন আদালত / শাহজাদপুরে গোপন বৈঠক থেকে দুই জামায়াত নেতা গ্রেফতার

শাহজাদপুরে গোপন বৈঠক থেকে দুই জামায়াত নেতা গ্রেফতার

নিজস্ব প্রদিবেদক || যমুনাপ্রবাহ.কম
আপডেট সময়: ১০৩৮ ঘন্টা: ২৫ এপ্রিল: ২০২১
সিরাজগঞ্জ: নাশকতাসহ সরকার বিরোধী নানা কর্মকান্ডের পরিকল্পনায় গোপন বৈঠক করার সময় সিরাজগঞ্জের শাহজাদপুরে দুই জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) গভীর রাতে শাহজাদপুর পৌর এলাকার পুকুরপার মহল্লায় জামায়াত নেতা মো. হোসেন আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। গ্রেফতাকৃতরা হলেন, শাহজাদপুর পৌর জামায়াতের রোকন পুকুরপাড় মহল্লার মৃত মহির উদ্দিনের ছেলে মোঃ হোসেন আলী (৬৩) ও সদস্য দ্বারিয়াপুর মহল্লার আলীমুদ্দি আকন্দের ছেলে সালমান ওরফে আলমাস আকন্দ (৩২)।
রোববার (২৫ এপ্রিল) বিকেলে শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ  এ তথ্য নিশ্চিত করে জানান, পুকুরপাড় মহল্লায় জামায়াত নেতা হোসেন আলীর বাড়িতে সরকার বিরোধী নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার জন্য গোপন বৈঠক চলছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত নেতাকর্মীরা পালানোর চেষ্টা করে। এ অবস্থায় ঘটনাস্থল থেকে হোসেন আলী ও সালমানকে আটক করা সম্ভব হলেও বাকীরা পালিয়ে যায়। এ সময় ওই বাড়ি থেকে হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃত জামায়াত নেতাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রোববার (২৫ এপ্রিল)  আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আপডেট সময়: ১০৩৮ ঘন্টা: ২৫ এপ্রিল: ২০২১

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *