সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / শাহজাদপুরে ইউপি সদস্যসহ ৯ জুয়ারী জেলহাজতে

শাহজাদপুরে ইউপি সদস্যসহ ৯ জুয়ারী জেলহাজতে

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

শাহজাদপুর: সিরাজগঞ্জের শাহজাদপুরে জুয়ার আসর থেকে আটক ইউপি সদস্যসহ ৯ জুয়ারীকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে শাহজাদপুর আমলী আদালতের বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। এরা হলেন উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য শফিকুল ইসলাম বাবু (৪৫) ও তার ভাগনে সেলিম হোসেন (৩৮), দেলোয়ার হোসেন (২৫), হেলাল শেখ (৩১), মনিরুল ইসলাম (২১), জাননু হোসেন (৩৪), শামচুল হক (৪৫), মানিক মোল্লা (৫২) ও আমিরুল ইসলাম (৩৪)। এর আগে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে ডায়া গ্রাম থেকে ভাগিনা সেলিমসহ ইউপি সদস্য বাবুকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
এছাড়াও একই রাতে বিভিন্ন এলাকায় পৃথক অভিযানে আরও ৭জুয়ারীকে আপক করে পুলিশ। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ বলেন, ইউপি সদস্য বাবু দীর্ঘদিন ধরে ডায়া বাজার ও এর আশেপাশ এলাকায় জুয়ার আসর বসিয়ে আসছিল। ফলে ওই এলাকার যুবকেরা জুয়ায় আসক্ত হয়ে বিপথগামী হয়ে পড়ে। কিন্তু তিনি প্রভাবশালী হওয়ায় অভিভাবকেরা তাঁর বিরুদ্ধে কথা বলতে সাহস পেত না।
বিষয়টি সিরাজগঞ্জ ডিবি পুলিশের নজরে আসলে তারা এ দিন রাতে অভিযান চালিয়ে তাকে জুয়ার আসর থেকে হাতে নাতে আটক করে। এছাড়াও রাতভর উপজেলার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে সাত জনকে আটক করে থানা পুলিশ। শুক্রবার দুপুরে আটক জুয়ারীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *