সদ্য সংবাদ
Home / অপরাধ / শালিসে ক্ষমা না চাওয়ায় হিন্দু যুবককে পেটােলেন আ.লীগ নেতা

শালিসে ক্ষমা না চাওয়ায় হিন্দু যুবককে পেটােলেন আ.লীগ নেতা

রায়গঞ্জ প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: ক্ষমা না চাওয়ায় শালিসী বৈঠক চলাকালে হিন্দু সম্প্রদায়ের এক যুবককে পেটালেন আওয়ামীলীগ নেতা। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউপির উপজেলার মোরদিয়া গ্রামে।

ওই গ্রামের মৃত বিরেন্দ্র নাথের পুত্র প্রবীর কুমার ও মৃত রবিন্দ্র নাথের পুত্র রনজিত কুমারের (রনক) এর সাথে গরুর মাংস খাওয়ার অপবাদ নিয়ে মোরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শালিসী বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবু, হিন্দু কল্যান ট্রাষ্টের সাবেক ট্রাষ্টি স্বপন কুমার রায়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে রনজিত কুমার নামে যুবককে পেটান আওয়ামীলীগ নেতা আহসান হাবিব আসলাম।

ভূঁইয়াগাঁতী গ্রামের ওর্য়াড আঃলীগের সভাপতি ভবেশ কুমারের সভাপতিত্বে ওই শালিসী বৈঠকে আরও উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ফণি ভূষন পোদ্দার, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কে.এম আহসান হাবিব আসলাম, আশাদুল আলম, ঘুড়কা ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আঃলীগ নেতা তপন কুমার রায়, ফজলার রহমান। উক্ত শালিস চলাচালীন সময়ে রায় ঘোষণার পূর্বেই আঃলীগ নেতা ক্ষিপ্ত হয়ে রনজিতকে লাথি ও কিল ঘুষি মারলে শালিসী বৈঠক পন্ডুল হয়ে যায়। এ ব্যাপারে ঘুড়কা ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে এই ঘটনার ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
এ বিষয়ে সলঙ্গা থানা আঃলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবু ঘটনার সত্যতা করে বলেন, যা ঘটেছে তা অনাকাঙ্ক্ষিত। 
শালিসী বৈঠকের সভাপতি ভবেশ কুমার এর সাথে যোগাযোগ করা হলে তিনি কৌশলে বিষয়টি এড়িয়ে যান।
সংখ্যালঘুকে মারপিটের ঘটনা সম্পর্কে আহসান হাবিব আসলামের কাছে জানতে চাইলে তিনি অত্যান্ত দাম্ভিকতার বলেন, আমি রনজিত কে মেরেছি। আমি একজন ক্ষমতাসীন দলের দলীয় নেতা। আপনারা নিউজ করে কিছুই করতে পারবেন না। আপনারা ছোট পত্রিকায় নিউজ না করে বড় বড় পত্রিকায় নিউজ করেন।আংশিক মারপিটের ঘটনায় শালিসী বৈঠক মূহুর্তের মধ্যেই শুন্য হয়ে পড়ে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *