সদ্য সংবাদ
Home / জাতীয় / লালপুরে বন্যা কবলিত ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

লালপুরে বন্যা কবলিত ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

নাটোর জেলা প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: নাটোরের লালপুরে ২নং ঈশ্বরদী ইউনিয়নে পদ্মা নদীর চরাঞ্চলে বন্যায় কবলিত ১৫০ পরিবারের মধ্যে ত্রাণের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের আওতায় বুধবার (২৫ আগষ্ট) সকালে উপজেলার ২ নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদে চরাঞ্চল এলাকায় বন্যা কবলিত ১৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, ট্যাগ অফিসার একাডেমিক সুপারভাইজার সাদ আহমেদ শিবলী, পরিষদের সদস্য তরিকুল ইসলাম প্রমূখ।

এসময় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় বলেন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে আজকের বাংলাদেশকে এক মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। দেশের সর্বস্তরের সাধারণ অসহায় মানুষের এই দুর্দিনে পাশে এসে দাঁড়িয়েছেন। দেশের দুর্যোগ কবলিত মানুষের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা গড়ে তুলেছেন তিনি। বাংলাদেশে একটি মানুষ ও যেন না খেয়ে থাকে তাদের জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন।দেশের উন্নয়নের অবকাঠামো অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করার আহবন জানান তিনি।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *