সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / র‌্যাব ও পুলিশের ভূয়া আইডি কার্ডসহ ২ প্রতারক গ্রেফতার

র‌্যাব ও পুলিশের ভূয়া আইডি কার্ডসহ ২ প্রতারক গ্রেফতার

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি নাটোর

নাটোরের বড়াইগ্রামে চাঁদাবাজির অভিযোগে আটক দুই প্রতারক।

যমুনাপ্রবাহ.কম নাটোরের বড়াইগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে চাঁদাবাজীর অভিযোগে র‌্যাব ও পুলিশের দুটি ভূয়া আইডি কার্ডসহ ২ প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব সদস্যরা।

রোববার (২২ আগষ্ট) সন্ধা ৬টায় গোপালপুর ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলেন , পাবনা জেলার সাথিয়া উপজেলার গোপালপুর গ্রামের সোহরাব আলী মাস্টারের ছেলে এরশাদ আলী -৩৫ এবং হলুদঘর এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে সেলিম মোর্শেদ-৩৪ ।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় , গত ২২ আগষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়,নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ তোজাম্মেল হক ও নগর ইউনিয়নের চেয়ারম্যান জনাবা নিলুফার ইয়াসমিন ডালু এর নিকট হতে র‌্যাব পরিচয় প্রদানকারী উপরোক্ত ব্যক্তিদ্বয় প্রতারণাপূর্বক চাঁদা আদায় করে এবং গোপালপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম খান এর নিকট চাঁদা দাবী করে।

এসময় সেলিম মোর্শেদ ও এরশাদ আলী জানায় তারা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের লোক এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন এর সার্বিক অবস্থা তদারকির জন্য দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। তাদের কে দাবিকৃত চাঁদা প্রদান করলে বর্নিত চেয়ারম্যান প্রার্থীগণের নির্বাচনে জয়ের সম্ভাবনা অনেকাংশেই নিশ্চিত হবে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব -৫ সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের একটি দল রবিবার সন্ধায় গোপালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাব ও পুলিশের দুইটি ভ‚য়া আইডি কার্ড নগদ টাকা ও একটি মোটর সাইকেলসহ সেলিম মোর্শেদ ও এরশাদ আলীকে আটক করে।এ বিষয়ে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *