সদ্য সংবাদ
Home / অপরাধ / র‌্যাবের পৃথক অভিযানে ১০৪৭ পিচ ইয়াবাসহ আটক ৪

র‌্যাবের পৃথক অভিযানে ১০৪৭ পিচ ইয়াবাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক অভিযানচালিয়ে ১০৪৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। সোমবার (২৬ জুলাই) সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ও রোববার (২৫ জুলাই) রাতে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জামালপুর দক্ষিণপাড়া এলাকায় এসব অভিযান চালানো হয়। আটকরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দক্ষিণ খাজিরা থাক গ্রামের রিয়াজুল ফকিরের ছেলে জুুয়েল রানা (২৪), একই উপজেলার উদয়নগর গ্রামের গোলাম হোসেন শিকদারের ছেলে রাশেদুল ইসলাম (২৫), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামালপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মনিরুল ইসলাম (৩৪) ও একই চৈথট্ট গ্রামের সালাম সরকারের ছেলে জাহিদুল ইসলাম (২৬)।

সোমবার (২৬ জুলাই) দুপুরের দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  মিঃ জন রানা জানান,  রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামালপুর গ্রামে অভিযান চালিয়ে  ৯৯০ পিচ ইয়াবাসহ মনিরুল ও জাহিদুলকে আটক করা হয়। অপর এক অভিযানে সোমবার সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বরের অভিযান জালিয়ে ৫৭ পিস ইয়াবা, ৬ গ্রাম গাঁজাসহ জুয়েল রানা ও রাশেদুল ইসলামকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *