সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে বৃদ্ধা নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার

রায়গঞ্জে বৃদ্ধা নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক|| যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৪১৮ ঘন্টা, জুন ২৯, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে পৃথক ঘটনায় এক বৃদ্ধা নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ জুন) দুপুরের দিকে উপজেলার পাঙ্গাসি ইউনিয়নের বেঙনাই ও ধানগড়া ইউনিয়নের বেতুয়া গ্রাম তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতেরা হলো, ব্রক্ষগাছা ইউনিয়নের মৃত আমজাদ হোসেনের স্ত্রী রহিমা বেগম (৬৭) ও একই উপজেলার ধানগড়া ইউনিয়নের বেতুয়া গ্রামের মধু সেখের ছেলে সবজি বিক্রেতা জসিম উদ্দিন (৫৫)। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) ইনচার্জ শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, অর্থনৈতিক লেনদেনকে কেন্দ্র করে সোমবার (২৮ জুন) রাতে ডেকে নিয়ে শ্যালককে জিম্মি করে জেলার রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসি ইউনিয়নের বেংনাই গ্রামের ছমির আলী। মঙ্গলবার (২৯ জুন) সকালে ছমিরের বৃদ্ধা শ্বাশুড়ি রহিমা বেগম ছেলেকে ছাড়িয়ে আনার জন্য মেয়ের বাড়িতে যান। এ সময় জামাই ছমিরের সাথে তার ঝগড়া হয়। এরই একপর্যায়ে জামাইয়ের লাঠির আঘাতে মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। অপরদিকে, সোমবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি জসিম উদ্দিন। মঙ্গলবার সকালে বাড়ির পাশের ঝোপ-ঝাড়ের একটি গাছে তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। দুপুরের দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *