সদ্য সংবাদ
Home / অপরাধ / রায়গঞ্জে বসতবাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগে মামলা

রায়গঞ্জে বসতবাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগে মামলা

এসএম  জাকারিয়া, রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের রায়গঞ্জে নিমগাছি বাজারে লিটন গুনের বাসায় লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়েরের পর এক আসামী গ্রেপ্তার এবং পরেরদিনই জামিনে মুক্ত হওয়ার ঘটনা ঘটেছে।

জানাযায়, উপজেলার সোনাখাড়া  ইউপির নিমগাছি বাজার এলাকার ক্ষিতিশ চন্দ্র গুনের পুত্র লিটন গুনের বাসায় ১৪ আগষ্ট রাত ৮ টার দিকে হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা লিটন গুনকে বেধড়ক মারপিট, বাড়ির আসবাপত্র ভাংচুর করে নগদ টাকা স্বর্ণালংকার সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে ভুক্তভোগী পরিবার জানিয়েছে।

এ ঘটনায় ২৩ আগষ্ট ৯ জনকে আসামী করে রায়গঞ্জ থানায় একটি মামালা দায়ের হয়। মামলার আসামীরা হলেন, উপজেলার সোনাখাড়া ইউনিয়নেরি গোথিতা গ্রামের হাজী জয়নাল আবেদিন এর ছেলে জাব্বার আলী তালুকদার ও সুমন আলী তালুকদার, বাসাইল গ্রামের সানোয়ার হোসেনের ছেলে হাফিজুর রহমান, আব্দুস সাত্তারের ছেলে রেজাউল সরকার, লাঙ্গলমোড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মুক্তার আলী, বন্ধিহার গ্রামের মৃত উগন্ত মাহাতোর ছেলে লক্ষী মাহাতো, নিমগাছি গ্রামের রামিন চন্দ্র মাহাতোর ছেলে রঞ্জন মাহাতো, সিমলা গ্রামের বেল্লাল হোসেনের ছেলে শাওন তালুকদার ও দরগ্রস্ত গ্রামের নিতাই চন্দ্র সেনের ছেলে বেনু চন্দ্র সেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই হোসাইন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন মামলা রের্কড হওয়ার সাথে সাথেই আমরা নামিক আসামীদের মধ্যে লক্ষি মাহাতোকে গ্রেফতার করি এবং বাঁকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদুল ইসলাম জানান, এই লুটপাটের ঘটনা আমরা অবগত আছি, খুব তাড়াতাড়ি নামিক আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *