সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে পুকুর থেকে গৃহবধুর ভাসমান মরদেহ উদ্ধার

রায়গঞ্জে পুকুর থেকে গৃহবধুর ভাসমান মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল : ১৪০০ ঘন্টা: ৫ জুন, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে একটি পুকুর থেকে সোহাগী রানী (৪০) নামে এক গৃহবধুর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (৪ জুন) গভীর রাতে উপজেলার সোনাখাড়া ইউনিয়নের নিমগাছী তাঁতীপাড়া লিটন গুনের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সোহাগী রানী নিমগাছী ভুয়ট গ্রামের সন্তোষ কুমার দত্তের স্ত্রী।

রায়গঞ্জ থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে একটি পুকুরে দুই সন্তানের জননী সোহাগী রানীর ভাসমান মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাতেই মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। শনিবার (৫ জুন) সকাল ১১টার দিকে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি আরও জানান পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গৃহবধু বেশ কয়েকদিন আগে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। শরীরের ওইসব দুর্ঘটনার চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) ইমরান রহমান।

About jamuna

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *