সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১২

রায়গঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১২

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে বিএডিসির সেচ প্রকল্পের ড্রেন নির্মাণে বাঁধা দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। শুক্রবার (৩০ জুলাই) বিকেলে উপজেলার দাথিয়াদিগর গ্রামের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ জনকে গুরুতর অভস্থায় হাসপাতাল ভর্তি করা হয়েছে। এরা হলেন, হাজী জহুরুল ইসলাম (৭০), সুমন কুমার দত্ত (৩২), সেলিম (২৮), সুজন (৩০) ও আব্দুল কুদ্দুস (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দাথিয়াদিগর গ্রামের মাঠে বিএডিসির সেচ প্রকল্পের ড্রেন নির্মাণে পাইপ বসাতে যান ঐ গ্রামের হাজী জহুরুল ইসলামসহ সেচ কমিটির লোকজন। এসময় পাশর্^বর্তী সরাই হাজিপুর গ্রামের আব্দুল আলীম মেম্বারের লোকজন ড্রেন নির্মাণে বাধা দিলে উভয়পক্ষে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে উভয় পক্ষে উভয় পক্ষে ১২জন আহত হয় এবং মেম্বারের লোকজন ড্রেনের ৮টি পাইপ ভেঙ্গে ফেলে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *