শনিবার , জুলাই 31 2021
Home / অপরাধ / রায়গঞ্জে অশ্লীল সর্টফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে ৫ জনের কারাদন্ড

রায়গঞ্জে অশ্লীল সর্টফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে ৫ জনের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম
প্রকাশ কাল : ১৯৫৯ ঘন্টা, ২৯ জুন, ২০২১
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল সর্টফ্লিম ও টিকটক ভিডিও তৈরীর অভিযোগে দুই নারীসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সাথে প্রত্যেককে বিভিন্ন পরিমাণে অর্থদন্ড দিয়েছেন আদালত।
মঙ্গলবার (২৯ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রাজিবুল আলম এই দন্ডাদেশ দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন, জেলার সদর উপজেলার চর সারটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।
রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম বলেন, দন্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে  অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরী করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তো। আজ সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে ফ্লিম তৈরীর সময় তাদের আটক করা হয়।
বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পর্নোগ্রাফি আইনের (২০১২) ৮/৪ ও  ৫এর(ক) ধারায় বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়। এদের মধ্য মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদন্ডসহ তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদন্ডসহ দুই হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
দন্ডপ্রাপ্তদের সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।