সদ্য সংবাদ
Home / জাতীয় / রায়গঞ্জে অসহায় মুর্শিদাকে আর্থিক সহায়তা দিল অনলাইন মানবিক সংগঠন সুখপাখি

রায়গঞ্জে অসহায় মুর্শিদাকে আর্থিক সহায়তা দিল অনলাইন মানবিক সংগঠন সুখপাখি

রায়গঞ্জ থেকে এসএম জাকারিয়া

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের রায়গঞ্জে অসহায় মুর্শিদাকে আর্থিক সহায়তা দিয়েছে অনলাইন মানবিক সংগঠন সুখপাখি সিরাজগঞ্জ। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে মুর্শিদার হাতে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। আর্থিক সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন, রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুনর রশিদ, অভিজিৎ কুমার দাস, প্রচার-প্রকাশনা সম্পাদক এসএম জাকারিয়া, সুখপাখি সিরাজগঞ্জ অনলাইন মানবিক সংগঠনের প্রতিনিধি হালিমা তুজ সাদিয়া, আব্দুল  আল মামুন প্রমুখ।

এ সময় মানবিক সংগঠনের প্রতিনিধি হালিমা তুজ সাদিয়া এক প্রশ্নের উত্তরে বলেন, মুর্শিদার কষ্টের সীমানা অনেক বড়, জন্ম হয়েছিল গরিব বাবার ঘর। সেই বাবা থাকে অন্যের বাড়িতে, তাদের ঘর তোলার কোন জায়গা নেই। ছোট বেলায় আগুনে মুর্শিদার ডান সাইড একদম পুরড় যায়। বাবা মা সখের বসে তাকে বিয়ে দেয় এই ভেবে যে স্বামীর ঘরে তাদের মেয়েটা যেন সুখে সংসার করে। কিন্তু আপসোস! তাদের সেই আশাটাও জ্বলে গেল। স্বামী তো মুর্শিদার দায়িত্ব নিলই না, একটা দুধের শিশুকে পাষবিক মানুষটা রেখে চলে গেছে। মোটেও খোঁজ খবর নেয় না। আজ আমরা রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের  প্রতিনিধি মোঃ মামুনর রশিদ ও এস এম জাকারিয়া ভাই কে সাথে নিয়ে গিয়েছিলাম  মুর্শিদার কাছে। বিশ্বাস করেন আমার নিজ চোখে দেখা তার কোলের ছোট্ট মেয়েটা ক্ষুদার তাড়নায় কান্না করছে। আমি বলছি ওর ক্ষুদা লাগছে ওকে ফিডার দিন। মুর্শিদা বলে চালের গুড়া জাল দিয়ে ছিলাম তা শেষ। বললাম কতটুকু চালের গুড়া যে ওর পেট ই ভরেনি, তখন মুর্শিদা ওর মায়ের দিকে তাকিয়ে চাপাকান্না কাঁদছে,, আমার এই দৃশ্য দেখে বুক ফেটে গেল,, আমরা চায়লেই এই দুধের বাচ্চার জন্য কিছু করতে পারি। আসুন আমরা এই অসহায় মানুষের পাশে দাঁড়াই তাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *