Home / লিড নিউজ / রহমতগঞ্জে মেয়র পদপ্রার্থী এ্যাড. কেএম হোসেন আলী হাসানের মতবিনিময়

রহমতগঞ্জে মেয়র পদপ্রার্থী এ্যাড. কেএম হোসেন আলী হাসানের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান বলেছেন, ছাত্রজীবন থেকে আ.লীগের জন্য শ্রম দিয়েছি। মুক্তিযুদ্ধ করেছি, সকল আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে দলকে সুসংগঠিত করেছি। কখনো বঙ্গবন্ধু ও আ.লীগের আদর্শ থেকে বিচ্যুত হইনাই।
তৃণমূলের মানুষের সাথে থেকে কাজ করেছি। তাই আগামী পৌর নির্বাচনে দলের মনোনয়ন পেলে সিরাজগঞ্জ শহরকে পরিস্কার-পরিচ্ছন্ন নগর হিসেবে গড়াই হবে আমার মূল লক্ষ্য। শেষ বয়সে আপনারা আমাকে অতীতের নির্বাচনে মতো এবারেও আপনারা আমার পাশে থাকবেন। তাই শেষ জীবন টুকু আপনাদের পাশে থেকে সেবা করা সুযোগ চাই। গতকাল মঙ্গলবার বিকালে রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৪নং ওয়ার্ড আ.লীগের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
জেলা আ.লীগের অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা গাজী হাসান খসরু খানের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ.লীগ নেতা মোহাম্মদ কাসমির, মোঃ নরুল ইসলাম, সদর উপজেলা আ.লীগের সদস্য বেলাল হোসেন, জুলফিকার হাসান জব্বার খান প্রমূখ। এসময় ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মোঃ আশরাফ আলী খান, আব্দুল মতিন শেখ, মোহাম্মদ মিলন, মোঃ লুতফর রহমান, নারী নেত্রী উম্মে সালমা, ময়না, দুলাল খান, নুরু রফিকুল ইসলাম কালা সহ বিভিন্ন স্তরের নেতা ও এলাকা বাসী উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

নয় মাসে জাতীয় রাজনীতির দুই নক্ষত্র হারালো সিরাজগঞ্জ

স্বপন চন্দ্র দাস যমুনাপ্রবাহ.কম : মোহাম্মদ নাসিমের ও এইচ.টি ইমাম-সিরাজগঞ্জের দুই কৃতি সন্তান দীর্ঘদিন ধরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *