সদ্য সংবাদ
Home / জাতীয় / যমুনায় নিখোঁজ আরো ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৪

যমুনায় নিখোঁজ আরো ১ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৪

জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি:

যমুনাপ্রবাহ.কম :সিরাজগঞ্জের খাজা বাবা ইউনুছ আলী এনায়েতপুরী (রহঃ) দরবার শরীফে নৌকায় জামালপুর থেকে আসা যমুনা নদীতে পড়ে নিখোঁজ আরো ১ শিশুর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। শুক্রবার দুপুরে শাহজাদপুর উপজেলার কৌজুরী শরীফ মোড় তীর থেকে ভেসে ওঠা লাশ উদ্ধার করা হয়। নিহত ইয়াসিন (৬) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের মিটু হাসেনের ছেলে। এনিয়ে মোট ৩ জনের লাশ উদ্ধার হলো। বাকি আরো ৪ জন নিখোঁজ রয়েছে। 
এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় আরো ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এরা হলেন জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পোতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)। 
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, জামালপুর থেকে এনায়েতপুর পাক দরবার শরীফে নৌকা যোগে আসছিলেন জাকেরগন। বৃহস্পতিবার বিকল ৪টা ২০মিনিটে এনায়েতপুর স্পারবাধ সংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই নৌকা থেকে বশ কয়েকজন জাকের ভক্ত নদীতে পড়ে যায়। তখন অন্যান্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও নিখোঁজ হয় মাট ৭ জন। পরে এলাকার লোকজন তাদের মধ্য দুইজনের লাশ উদ্ধার করে। এরপর থেকে জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা মধ্যপাড়া গ্রামের তোতা মিয়ার ছেল জাহিদ হাসান (৮), ওমর আলীর স্ত্রী সুফি বগম (৫০), মিটু হাসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)। 
এর মধ্য শুক্রবার দুপুরে শাহজাদপুর উপজলার কৌজুরী শরীফ মোড় তীরে শিশু ইয়াসিনের লাশ ভেসে উঠলে স্থানীয়রা খবর দিলে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় উদ্ধার করে। 
এনায়েতপুর থানার ওসি তদন্ত জাকির হোসেন মাল্লা আরো জানান, যমুনায় নিখোঁজ বাকি ৪ জনের লাশ দক্ষিন দিকে ভেসে যেতে পারে। আমরা সার্বক্ষনিক যোগাযোগ রাখছি।   এদিকে মর্মান্তিক এই ঘটনায় পুরো এনায়েতপুর জুড়ে এখনো সবার মাঝে শোক বিরাজ করছে। 
এনায়েতপুর পাক দরবার শরীফ কর্তপক্ষ মর্মান্তিক এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *