সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / মৌলবাদী গোষ্ঠীর নৈরাজ্যের প্রতিবাদে শাহজাদপুরে যুবলীগের বিক্ষোভ

মৌলবাদী গোষ্ঠীর নৈরাজ্যের প্রতিবাদে শাহজাদপুরে যুবলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য সারাদেশে  বিএনপি-জামায়ত ও হেফাজতের দোসরদের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুরে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে যুবলীগ। শনিবার (২৭ মার্চ) দুপুরে উপজেলা যুবলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে দ্বারিয়াপুর, মণিরামপুর মোড়সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মোড়ে এসে শেষ হয়।

মিছিল শেষে প্রেসক্লাব মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, মহান স্বাধীনতার গৌরবময় সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য বিএনপি-জামায়ত ও হেফাজতের দোসরদের সারাদেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করছে। তারা স্বাধীনতাবিরোধী এই অপশক্তিকে কঠোর হাতে মোকাবেলা করতে হবে। দেশবিরোধী এ শক্তিকে রুখতে ঐক্যবদ্ধভাবে মাঠে রয়েছে যুবলীগ।

উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুল হক দিনারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সাহু, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুল হাসান হীরক, রাশেদুল হায়দার, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল রানা ও কায়েমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুল হাসান রুবেল প্রমূখ।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *