Home / রাজনীতি / আওয়ামীলীগ / মোহাম্মদ নাসিম ছিলেন কর্মীবান্ধব জননেতা-কাজিপুরে ডা. দিলীপ কুমার রায়

মোহাম্মদ নাসিম ছিলেন কর্মীবান্ধব জননেতা-কাজিপুরে ডা. দিলীপ কুমার রায়

কাজিপুর প্রতিনিধি ||  যমুনাপ্রবাহ.কম
মোহাম্মাদ নাসিম ছিলেন কর্মী বান্ধব জননেতা, দলীয় কর্মীরা ছিল তাঁর প্রাণ, বলেছেন আওয়ামী লীগ ঢাকা মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা ডাঃ দিলীপ কুমার রায়। শনিবার ৭ নভেম্বর সকাল ১১ টায় কাজিপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্ময়ক প্রয়াত মোহাম্মাদ নাসিমের স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি ও সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয়। বক্তব্যে তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থার প্রতিদান দিতে সকল ভোটারকে নৌকা মার্কায় ভোট প্রদানে উতসাহিত করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোরশেদ কামাল ও আশরাফ তালুকদার। সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, সোনামুখী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাষ্টার।
কাজিপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক উজ্জল কুমার ভৌমিকের সভাপতিত্বে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নজরুল ইসলাম (২২) নামে এক  নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *