সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মধ্যে খাদ্য বিতরন

মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মধ্যে খাদ্য বিতরন

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৫৫৭ ঘন্টা: ১৪ জুন, ২০২১

সিরাজগঞ্জ: সাবেক স্বাস্থ্য মন্ত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দরিদ্রদের মধ্যে খাবার বিতরন করেছে সিরাজগঞ্জ জেলা যুবলীগ। সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যলয়ের সামনে এই খাবার বিতরন করা হয়। খাবার বিতরনের পুর্বে মোহাম্মদ নাসিমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করা হয়। জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়ামাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যড.কে এম হোসেন আলী হাসান,সহ সভাপতি আবু ইউসুফ সুর্য। পরে দুই শতাধিক মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরন করা হয়।
উল্লেখ ২০২০ সালের ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন সিরাজগঞ্জ থেকে ৬ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ নাসিম। তার প্রথম মৃত্যু বার্ষিকী হিসেবে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠন মাসব্যাপি নানান কর্মসুচি পালন করছে। সেই কর্মসুচীর অংশহিসেেেব জেলা যুবলীগের এই খাদ্য বিতরন কর্মসুচী পালন করা হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

মতামত দিন

  1. You received a money transfer of $ 89.44! PREPAYMENT! To receive funds, go to the payment page
    Detail: Official bank site/url] Official bank site Official bank site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *