সদ্য সংবাদ
Home / লিড নিউজ / মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড: কে. এম হোসেন আলী হাসানের মতবিনিময়

মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড: কে. এম হোসেন আলী হাসানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ. কম
আগামী পৌরসভা নির্বাচনে নিজেকে প্রার্থী ঘোষণা করে সিরাজগঞ্জ পৌর ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কে. এম হোসেন আলী হাসান। গতকাল রবিবার বিকালে ২ নং ওয়ার্ডের সয়াধানগড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত মত বিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কে. এম হোসেন আলী হাসান বলেন, সিরাজগঞ্জ পৌরবাসীর জন্য কাজ করতে চাই।
এ লক্ষ নিয়ে আমি আগামী পৌর নির্বাচনে প্রার্থী হতে চাচ্ছি। দল যদি মনোনয়ন দেয় তাহলে জনগণকে সাথে নিয়ে বিজয় ছিনিয়ে আনবো ইনআশাল্লাহ। তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজপথে নেতাকর্মীদের সাথে থেকেছি। জেল-জুলুম নির্যাতন সহ্য করেছি। মানুষের পাশে দাঁড়িয়েছি। আপনারা সবকিছু জানেন-বোঝেন। সবকিছু বিবেচনা করে আমার পাশে নিশ্চয়ই থাকবেন। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতিক দেন এবং বিজয়ী হলে পৌরবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করে যাবো। পাশাপাশি দলের নেতাকর্মীদেরও যথাযথ মূল্যায়ন করা হবে। স্থানীয় সমস্যা সমাধানে আমি বেশি ভূমিকা রাখবো। এই শেষ বয়সে আপনাদের সেবা করার একটিবার সুযোগ করে দেন। আমি আছি সবসময় আপনাদের পাশে থাকবো।
২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল খান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু প্রমূখ।
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম টিক্কার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ১ নং ওয়ার্ড আওয়ামী লীহের সভাপতি মোহর আলী, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, শ্রমিকলীগ নেতা আব্দুর জব্বার খান রতু, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুলতানা পারভীন স্বপ্না, নারী নেত্রী রিনা পারভিন সহ পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।