সদ্য সংবাদ
Home / লিড নিউজ / মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ করে দেশকে এগিয়ে নিয়েছেন শেখ হাসিনা-আব্দুল লতিফ বিশ্বাস

মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ করে দেশকে এগিয়ে নিয়েছেন শেখ হাসিনা-আব্দুল লতিফ বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক ।। যমুনাপ্রবাহ.কম

জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, জননেত্রী শেখ হাসিনা যখন দেশে আসেন তখন আওয়ামীলীগ খন্ড খন্ড ছিল। তিনি এসে খন্ডিত আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেশরতœ শেখ হাসিনা। আজ তিনি বিশ্বনন্দিত রাষ্ট্র্রনায়কে পরিণত হয়েছেন। শুধু দেশ নয়, বিশ্বের যে কোন সমস্যার সমাধানে শেখ হাসিনার পরামর্শ গ্রহণ করছেন বিশ্ব নেতারা।

সোমবার দুপুরে জেলা পরিষদের আয়োজেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন লতিফ বিশ্বাস।

জেলা পরিষদের কার্যালয়ের হলরুমে প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ সচিব) ইফতেখার উদ্দিন শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলা পরিষদের সদস্য এ্যাড. সেলিনা পারভীন পান্না, সদস্য নাসরিন ইসলাম, ইকবাল হোসেন নয়ন প্রমূখ।

লতিফ বিশ্বাস আরও বলেন, বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব ইতিহাসের অন্যতম মহানায়ক। সেরা মুক্তি সংগ্রামী, সেরা রাষ্ট্রনায়ক। জননন্দিত নেতা হিসেবে তাঁর তুলনা ছিলেন তিনি নিজেই। দেশের মাটি ও মানুষের প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা ও দায়বোধ তাকে মহিরুহে পরিণত করেছিল। ব্যক্তি শেখ মুজিব হয়ে উঠেছিলেন বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু। বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং অস্তিত্বের শত্রুরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতাকেই হত্যা করতে চেয়েছিল। তাই বঙ্গবন্ধুর সোনালী স্বপ্নকে বাস্তবায়ন করতে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্বের রোল মডেল হিসেবে বিশ্বের মানচিত্রে স্থান পেয়েছে।
শত বাধাঁ বিপত্তি উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস মোকাবিলা করতে নিরলস কাজ করে যাচ্ছে যা ইতিহাসের সোনালী পাতায় লেখা থাকবে। সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় জেলা পরিষদের সদস্য খলিলুর রহমান সহকারী প্রকৌশলী ওয়াহেদুর রহমান, উচ্চমান সহকারী মুকুল হোসেন সহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারী গণ উপস্থিত ছিলেন।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *