শনিবার , জুলাই 31 2021
Home / রাজনীতি / আওয়ামীলীগ / মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ: বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদেকর ক্ষোভ

মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ: বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদেকর ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ২২২০ ঘন্টা, জুলাই ৬, ২০২১

সিরাজগঞ্জ: বেলকুচি পৌর ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি আকতার হামিদ ও সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উস’র বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করানোর অভিযোগ উঠেছে। এমন সংবাদ প্রকাশ করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পৌর ছাত্রলীগের শীর্ষ এ দুই নেতা।

বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদ ও সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উস অভিযোগ করে বলেন, গত ৫ জুলাই (সোমবার) একটি অনলাইন নিউজ পোর্টালে “বেলকুচি পৌর ছাত্রলীগের বিরুদ্ধে অটো ভ্যান ছিনিয়ে নিয়ে বিক্রি করার অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত।  এটা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

নেতৃদ্বয় বলেন, প্রকৃত ঘটনা হচ্ছে, ঘটনার দিন ৫ জুলাই বাদ জোহর আমরা স্থানীয় মুরুব্বীসহ বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করে ঘটনাস্থল পরিদর্শন করে চলে আসি৷ জনৈক ফজলের সাথে আমাদের কোন কথা হয়নি। কিংবা তার ভ্যান ছিনিয়ে নেয়ার মতো কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভ্যান ছিনিয়ে নেয়া কিংবা বিক্রি এর মতো কোন ঘটনা সম্পর্কে আমরা জানিও না। বিষয়টি গভীরভাবে অনুসন্ধান না করেই একটি মহলের প্ররোচনায় আমাদের জড়িয়ে এমন সংবাদ প্রকাশ করা হয়েছে। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকাটিকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমরা মনে করছি। কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন কর্মকাণ্ডে লিপ্ত ও আমাদের সুনাম ক্ষুণ্ণ করার প্রচেষ্টা করেছে সেটা দুঃখজনক। তাই আমরা উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বায়াতুস সালাত জামে  মসজিদের উদ্বোধন

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম বেলকুচি : সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার শেরনগর পশ্চিম পাড়া বায়াতুস …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।