সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / মাদকমুক্ত দেশ গড়তে কাজ করছে সরকার-ডা. হাবিবে মিল্লাত এমপি

মাদকমুক্ত দেশ গড়তে কাজ করছে সরকার-ডা. হাবিবে মিল্লাত এমপি

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলস কাজ করে যাচ্ছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছি।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের মাহমুদপুর মাদক নির্মূল কমিটির ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মাদক বিরোধী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীর উদ্দেশ্যে এমপি জাবিবে মিল্লাত ববলেন, দলের কোন সদস্য মাদক গ্রহণ করবে না, মাদক ব্যবসায় জড়িত হবে না, মাদকের সঙ্গে সম্পর্ক রাখবে না। আমরা সিরাজগঞ্জ ও কামারখন্দকে মাদকমুক্ত করেছি। আমরা বাংলাদেশকে মাদকমুক্ত করতে চাই।

এমপি ডাঃ মিল্লাত আরো বলেন, প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নত আধুনিক দেশ হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে কাজ করছেন। ২০৪১ সালের মধ্যেই দেশকে দূনীর্তিমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা উপযোগী হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করছি।

মাহমুদপুর মাদক নির্মূল কমিটির সভাপতি আনছার আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাদক নির্মূল কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বাছেদের পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধা আখতার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. একরামুল হক প্রমূখ।

About jamuna

আবার চেষ্টা করুন

উল্লাপাড়া আ.লীগের সভাপতি রুমি, সা. সম্পাদক মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ||  যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফয়সাল কাদের রুমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *