সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / বেলকুচি / মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বেলকুচিতে বিক্ষোভ ও সমাবেশ

মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বেলকুচিতে বিক্ষোভ ও সমাবেশ

জহুরুল ইসলাম || বেলকুচি প্রতিনিধি
ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সিরাজগঞ্জের বেলকুচিতে ওলামা পরিষদের ও জনসাধারণের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) বাদ জোহর উপজেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল এসে থানা সদর আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে সমাবেশ করে। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
আলহাজ্ব সিদ্দিকী উচ্চ বিদ্যালয় মাঠ চত্ত্বরে বিশাল সমাবেশে আলহাজ্ব হাফেজ জালাল উদ্দিনেরর সভাপতিত্ব এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জদুল হক রেজা, আলহাজ্ব হেলাল উদ্দিন, আলহাজ্ব গেলাম মাওলাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  এসময় বক্তারা বলেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ফ্রান্স মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে
যে ধৃষ্টতা দেখিয়াছে তা বিশ্বের দুই’শ কোটি মুসলমানের হৃদয়ে চরম আঘাত করেছে এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই অসভ্য কর্মকান্ড বন্ধ করতে হবে এবং অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বব্যাপী ফ্রান্স ও ম্যাক্রো সরকারকে মুসলিম দেশের শাসকদের বয়কট করার আহ্বান জানানো হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২০৭ ঘন্টা, জুন ২২, ২০২১ বেলকুচি (সিরাজগঞ্জ): …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।