সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / বঙ্গবন্ধু সেতু পশ্চিমে এলো অক্সিজেনের তৃতীয় চালান, খালাস কার্যক্রম চলছে

বঙ্গবন্ধু সেতু পশ্চিমে এলো অক্সিজেনের তৃতীয় চালান, খালাস কার্যক্রম চলছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: ভারত থেকে আমদানি করা অক্সিজেনের তৃতীয় চালান বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে খালাস কার্যক্রম চলছে। শনিবার (৩১ জুলাই) সকাল থেকে এ অক্সিজেন গ্যাসবাহী লরির মাধ্যমে নারায়ণগঞ্জের সেন্ট্রাল অক্সিজেন প্লান্টে নেওয়া হচ্ছে। পশ্চিমাঞ্চল রেলওয়ে ও সেতু থানা পুলিশের উপস্থিতিতে লিনডে বাংলাদেশ লিমিটেডের লোকজন এসব অক্সিজেন গ্রহণ করেন।

শনিবার ভোররাতে অক্সিজেন এক্সপ্রেস ট্রেনের ১০টি কন্টেইনারে ২০০ মেট্রিক টন তরল মেডিক্যাল অক্সিজেনের (এলএমও) নিয়ে তৃতীয় চালান বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেল স্টেশনে আসে। ঠিকাদারী প্রতিষ্ঠান লিনডে বাংলাদেশ এ তরল অক্সিজেন আমদানী করছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, শনিবার ভোররাতে তৃতীয়বারের মতো অক্সিজেন এক্সপ্রেস ট্রেনটি এখানে এসে পৌঁছায়। বিকেলে খালাস শেষে ট্রেনটি আবার ভারতের উদ্যোশে ফেরত যাবে। উল্লেখ্য, ২৫ জুলাই ও ২৮ জুলাই একই ট্রেনে ২০০ মেট্রিক টন করে অক্সিজেন নিয়ে দেশে আসে অক্সিজেন এক্সপ্রেস। এনিয়ে ভারত থেকে তিনটি চালানে মোট ৬০০ মেট্রিক টন অক্সিজেন দেশে আসলো।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *