সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে সিরাজগঞ্জে আলোচনা ও প্রার্থনা

ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে সিরাজগঞ্জে আলোচনা ও প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে সনাতন ধর্মালম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ আগস্ট) সকালে সিরাজগঞ্জের কেন্দ্রীয় মন্দির শ্রী শ্রী মহাপ্রভু আখড়ায় হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের আয়োজনে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব ২০২১ উপলক্ষে আলোচনা ও প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, উপদেষ্টা এ্যাড: রনজিত মন্ডল, সদস্য সাংবাদিক হীরক গুণ, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাড: সুকুমার দাস, সাধারণ সম্পাদক নরেশ কুমার ভৌমিক, সাংগঠনিক সম্পাদক দিলীপ গৌড়, সদর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি অলক কুমার দত্ত, সিরাজগঞ্জ জেলা বামন কল্যাণ কমিটির সভাপতি অশোক ব্যানার্জী প্রমুখ।
অনুষ্ঠান শেষে ৪০ জন পেশাজীবির মাঝে খাবার সামগ্রী ও নগদ অর্থ তুলে দেয়া হয়। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। এছাড়া জেলার বিভিন্ন মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ, পুজার্চনাসহ নানান ধর্মীয় অনুষ্ঠান পালন করা হচ্ছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *