সদ্য সংবাদ
Home / দূর্ঘটনা / বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

নাটোর জেলা প্রতিনিধি

নিহত কলেজ ছাত্র জিহাদ

যমুনাপ্রবাহ.কম: নাটোরের বড়াইগ্রামে মোটরসাইকেল সাথে ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে জুবায়ের আহমেদ জিহাদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরো দু’জন।

রোববার (২৯ আগষ্ট) সন্ধ্যার পর নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনায় আহত হয় জিহাদ। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জিহাদের মৃত্যু হয়। জিহাদ উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কায়েমকোলা গ্রামের আব্দুল জলিলের ছেলে। আহতরা হলেন কায়েমকোলা গ্রামের শাহেদ আলীর ছেলে শাকিল আহমেদ (১৮) ও সরোয়ার হোসেনের ছেলে সবুজ হোসেন (১৭)। তারা তিনজনই আহেম্মদপুর আজম আলী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী।
প্রত্যক্ষদর্শী আবুল কালাম আজাদ বলেন, ওই তিন শিক্ষার্থী এক মোটরসাইকেলে নাটোর থেকে ফিরছিলেন পথে নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী পড়ে গিয়ে গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। জিহাদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন বলেন, দূর্ঘটনা কবলিত ভুটভুটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।**

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *