সদ্য সংবাদ
Home / জাতীয় / বেলকুচি সদর ইউনিয়নে মীর্জা সোলায়মান হোসেনের নির্বাচনী মতবিনিময়

বেলকুচি সদর ইউনিয়নে মীর্জা সোলায়মান হোসেনের নির্বাচনী মতবিনিময়

জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় সদর ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান ইউপি চেয়ারম্যান ও বেলকুচি ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক মীর্জা মো: সোলায়মান  হোসেনের নির্বাচনী  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭অক্টোবর) বিকালে বেলকুচি ইউনিয়নের মনতলা হাটখোলা মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বেলকুচি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ চান মোহাম্মদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বেলকুচি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী আব্দুল হামিদ আকন্দ, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান মীর্জা সোলায়মান হোসেন, ইউপি সদস্য বাবুল হোসেন, নজরুল ইসলাম, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি লুতফর রহমান, ৫ নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক সুক্কুর আলী, সাবেক ইউপি সদস্য সোহরাব আলী, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, ঠান্ডু সরকারসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সর্বস্তরের শ্রদ্ধেয় ও সম্মানীত মুরুব্বী ও যুবকবৃন্দ উপস্থিত ছিলন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *