সদ্য সংবাদ
Home / আইন আদালত / বেলকুচিতে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ : তিন বিক্রেতার জরিমানা

বেলকুচিতে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ : তিন বিক্রেতার জরিমানা

বেলকুচি প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী বাজারে অভিযান চালিয়ে ৫ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময় তিন দোকানীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুরে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আনিসুর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাতী বাজারের ৩ টি দোকান থেকে আনুমানিক ৫ লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে ধবংস করেছেন এবং ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নিষিদ্ধ ও অবৈধ কারেন্ট জাল বিক্রয় করার অভিযোগে মামলা দিয়ে এ জরিমানা আদায় করা হয়। অর্থদন্ডপ্রাপ্ত কারেন্টজাল ব্যবসায়ীরা হলেন, মুকুন্দগাতী বাজারের আবুল কালাম, আকতার হোসেনকে ও শামীম রেজা।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও মো. আনিসুর রহমান জানান, কয়েক জাল ব্যবসায়ী প্রকাশ্য দিনেদুপুরে অবৈধ কারেন্ট জাল বিক্রি করছিলেন এমন গোপন সংাবাদের ভিত্তিতে মুকুন্দগাঁতী বাজারে অভিযান চালানো হয়। এ সময় তিনটি দোকান থেকে ৫ লাখ মিটার জাল জব্দ করা হয়। এসব জাল বিক্রির অভিযোগে “মতস্যরক্ষা ও সংরক্ষণ আইন,১৯৫০” এর আওতায় তাদের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম আপডেট সময়: ০২ঃ০৮ ঘন্টা: ১১ মে : ২০২১ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ইটভাটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *