সদ্য সংবাদ
Home / জাতীয় / বেলকুচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গণটিকা উদ্ধোধন

বেলকুচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে গণটিকা উদ্ধোধন

জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে করোনা প্রতিরোধের লক্ষ্যে সারাদেশের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় দিনব্যাপী গণটিকা প্রদান কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। 
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১৮ টি কেন্দ্রে প্রথম দফায় ১১ হাজার জনকে এ টিকা প্রদান করা হবে। পৌর এলাকার স্থানীয় আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পৌর এলাকার টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোফাখখারুল ইসলাম ও বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ। 
এদিকে বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়েও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে গণটিকা কার্যক্রমের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রামাণিক,সহ-সভাপতি গাজী লুৎফর রহমান মাখন,গাজী আব্দুল হামিদ আকন্দ,দপ্তর সম্পাদক গাজী মালেক তালুকদার,আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।  
বেলকুচি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোফাখখারুল ইসলাম এই প্রতিবেদককে জানান, এ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১৮ টি কেন্দ্রে প্রথম দফায় নিবন্ধনকৃত ১১ হাজার জনকে এ টিকা প্রদান করা হবে। 

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *