Home / গুরুত্বপূর্ণ / বীর মুক্তিযোদ্ধা গাজী আবুল হোসেন আর নেই

বীর মুক্তিযোদ্ধা গাজী আবুল হোসেন আর নেই

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: বীর মুক্তিযোদ্ধা সিরাজগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক গাজী আবুল হোসেন আর নেই। সোমবার সকালে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে এবং নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মো. আমিনুর ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তার বাবা গাজী আবুল হোসেন মস্তিস্কের রক্তক্ষরণজনিত কারণে দীর্ঘদিন ধরেই ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিতসাধীন ছিলেন। আজ সকালে তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৬ অক্টোবর) সকাল ১০টায় উত্তর সারটিয়া কবরস্থান মাঠ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে ওই কবরস্থানেই দাফন করা হবে।

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের উত্তর সারটিয়া গ্রামে জন্ম নেয়া গাজী আবুল হোসেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন। স্বাধীনতা পরবর্তীকালে তিনি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তিনি সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পরবর্তীতে যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে মুক্তিযোদ্ধাসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

 

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নজরুল ইসলাম (২২) নামে এক  নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *