সদ্য সংবাদ
Home / জাতীয় / বিরামপুরে গৃহবধু ধর্ষনের অভিযোগে যুবক আটক

বিরামপুরে গৃহবধু ধর্ষনের অভিযোগে যুবক আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম
দিনাজপুরের বিরামপুরে পূর্বশত্রুতার জের ধরে গৃহবধু ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় উপজেলার কাটলা ইউনিয়নে শৈলান গ্রামের হবিবর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে রুবেল একই গ্রামের গৃহবধুকে বিয়ের প্রলোভন দিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক বেলাল হোসেন ওরফে রুবেল কে আটক করে। ধর্ষতা গৃহবধুকে মেডিকেল টেস্টের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শৈলান গ্রামে ৪ বছর আগে আশরাফুল ইসলাম একই গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মিতু আক্তারের সাথে বিবাহ করে। পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের হবিবর রহমানের ছেলে বেলাল হোসেন ওরফে রুবেল ধর্ষতাকে মোবাইল ফোনরে মাধ্যমে ডেকে তার বাড়িতে নিয়ে গিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও ২০০৩ সালের সংশোধিত আইনের ধারায় বিরামপুর থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করে।
রোববার ধষিতা জানায়, এক বছর আগে এই বেলাল হোসেন ওরফে রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বিবাহ হওয়ার পরেও রুবেল আমাকে বিভিন্ন ভাবে মোবাইল-ফোনের মাধ্যমে বিবাহ করার প্রস্তাব দিয়ে আসতো তার কথায় রাজি না হওয়ায় সে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। গতকাল রোববার থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ঘটনা নিশ্চিত করে বলেন, ধর্ষককে আটক কে ও ধর্ষিতাকে উদ্ধার করে মেডিকেল টেস্টেওে জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে। ও ধর্ষকে জেলহাজতে পাঠানো হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *