সদ্য সংবাদ
Home / সারাদেশ / রংপুর বিভাগ / বিরামপুরে ইউএনও’র দেয়া কম্বল পড়লো বিত্তবানদের হাতে

বিরামপুরে ইউএনও’র দেয়া কম্বল পড়লো বিত্তবানদের হাতে

বিরামপুর প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে উপজেলা নির্বাহী কর্মকতার্ (ইউএনও) কম্বল বিতরণ করেন। বিরামপুর রেল স্টেশন ও বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে । এই সময় বিত্তবানদের মাঝেই বেশী কম্বল বিতরণ হয় বলে অভিযোগ উঠেছে।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার ২৭শে নভেম্বর দিবাগত গভীর রাতে বিরামপুরের রেল স্টেশন, পূর্বপাড়া মোড়, ঘোড়াঘাট রেল গেটসহ বিভিন্ন স্থানে একশ’টি কম্বল শীত আসার আগেই গভীর রাতে বিতরণ করছেন।
এই কম্বল বিতরণের সময় বিত্তবানদের হাতে হাতে কম্বল দেখে অনেক গরিব ও অসহায় মানুষ দৌড়ে আসলেও তারা কোন কম্বল না পেয়ে হতাশায় খালি হাতে ফিরে গেছেন। বিত্তবানদের মধ্যে কম্বল পেয়েছেন, বিরামপুর পূর্বপাড়া মহল্লার বিশিষ্ট পরিবহণ ব্যবসায়ী তিনটি ট্রাকের মালিক ইউনুছ আলীর পরিবার সহ অনেকে। এই বিতর্কিত কম্বল বিতরণের বিষয় নিয়ে শনিবার সকালে শহরে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। কম্বল বিতরণের  সময় ইউএনও’র সাথে ছিলেন, উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা কাওছার আলী (পিআইও)। উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম( ডিসি) স্যারের নির্দেশে গভীর রাতে কম্বল বিতরণ করা হয়। তবে রাতে বেলায় কম্বল বিতরণ করার সময় গরিবদের মাঝেই কম্বল দেওয়া হয়েছে।
উপজেলা পরিষদের চেযারম্যান খায়রুল আলম রাজু জানান, বিরামপুরে গভীর রাতে কম্বল বিতরণ করার বিষয়ে কেউ তাকে অবগত করে নাই।

About jamuna

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *