সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / বিনামূল্যে দেখার জন্য উন্মুক্ত করা হলো ‘একজন মহান পিতা’ চলচ্চিত্র

বিনামূল্যে দেখার জন্য উন্মুক্ত করা হলো ‘একজন মহান পিতা’ চলচ্চিত্র

বিনোদন বার্তাকক্ষ || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: শোকের মাস আগস্টে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের একটি পটভূমির উপর নির্মিত বঙ্গমাতা সাংস্কৃতিক জোট নিবেদিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একজন মহান পিতা’ চলচ্চিত্রটি বাংলাদেশসহ বিশ্বের সকল বাংলা ভাষাভাষী মানুষদের দেখার ব্যবস্থা করার সিদ্ধান্ত নিয়েছেন চলচ্চিত্রটির প্রযোজক ও বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি শেখ শাহ আলম। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেন স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক মির্জা সাখাওয়াত হোসেন।

চলচ্চিত্রটির প্রযোজক শেখ শাহ আলম বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জীবনের একটি মানবিক উল্লেখযোগ্য পটভূমি এবং বাংলাদেশের প্রথম জাতির পিতা বঙ্গবন্ধু’র উপর নির্মিত ইতিহাস ভিত্তিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একজন মহান পিতা’।

চলচ্চিত্রটি ২০২০ সালে ১৮ ডিসেম্বর দেশের বেশ কিছু পেক্ষাগৃহে মুক্তি দেয়া হইয়েছিল। যেহেতু আমাদের চলচ্চিত্রটি বানজ্যিক উদ্দেশ্যে নির্মাণ করা  হয়নি। আমরা চাই নতুন প্রজন্মসহ সবাই দেখুক, জানুক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের যুদ্ধপরবর্তী নিপীড়িত নারীদের প্রতি তাদের কিছু মানবিক সিদ্ধান্ত। তাই এই শোকের মাসে ১৫ আগস্টে নিহত সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে প্রাথমিক ভাবে আগামী ১৪ আগস্ট রাত ৮ টায় আলম মাল্টিমিডিয়া ইউটিউব চ্যনেলে চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে। এবং দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমাদের সাধ্য অনুযায়ী ধারাবাহিক ভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। এবং খুব শীঘ্রই রাষ্ট্রীয় গণমাধ্যম বাংলাদেশ টেলিভিশনেও সম্প্রচার করা হবে বলে আমরা নিশ্চিত হয়েছি।

https://www.youtube.com/c/AlamMultimedia1

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *