সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / বিজয়ে শুধু আনন্দের নয় বেদনাও আছে-তানভীর শাকিল জয়

বিজয়ে শুধু আনন্দের নয় বেদনাও আছে-তানভীর শাকিল জয়

টি এম কামাল || কাজিপুর প্রতিনিধি
বিজয় বার্তা সবসময় আনন্দের হয়, কাজিপুরবাসী এবং সিরাজগঞ্জ সদরের পাঁচ ইউনিয়নের ভোটাররা উপনির্বাচনে ভোটদিয়ে আমাকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় বিজয়ী করে মনসুর আলীর পরিবারের প্রতি আস্থা রেখেছে, এজন্য এবিজয় আনন্দের, সকল জনসাধারণ কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, আমার পিতা, কাজিপুরের অভিভাবক মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে এই উপ-নির্বাচন তাই এ বিজয়ে বেদনাও আছে।
শুক্রবার (১৩ নভেম্বর) সকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।  তিনি আরো বলেন, জলাবদ্ধতা দূরকরে কৃষকের জমি আবাদের আওতায় আনা হবে আমার প্রথম কাজ।
এদিকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, সামাজিক সংগঠন ও জনসাধারণ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর দুপুরে তিনি কাজিপুরস্থ স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
গত ১৩ জুন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক মোহাম্মাদ নাসিম এমপি’র মৃত্যুতে শূন্য হওয়া সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয় ১২ নভেম্বর। এ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নাসিম পূত্র তানভীর শাকিল জয় বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হন।

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *