সদ্য সংবাদ
Home / রাজনীতি / বিএনপি / বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্চিত ঘোষণা

বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্চিত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমকে সিরাজগঞ্জে অবাঞ্চিত ঘোষণা করেছে জেলা বিএনপি ও ১১টি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। একই সাথে তাকে জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করার সুপারিশ করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) দুপুরে শহরের ইবি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপি ও এর ১১টি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এক সমাবেশে এমন ঘোষণা দেন।

সমাবেশে জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু বলেন, আমিরুল ইসলাম খান আলীমের ইন্ধনে চৌহালী উপজেলা বিএনপির সদ্য ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলের ফেসবুক আইডিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান সম্পর্কে মানহানিকর পোস্ট দিয়ে দল ও নেতৃবৃন্দের ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়েছে। ইতিমধ্যে বুধবার (২ ডিসেম্বর) জেলা বিএনপির জরুরি সভায় রিয়াজুল ইসলাম রবিউল মন্ডলকে দলের প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে এবং আমিরুল ইসলাম খান আলীমকে জেলা বিএনপির সদস্য পদ থেকে অব্যাহতির সুপারিশ বিএনপি কেন্দ্রীয় কমিটিতে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি বলেন, ফেসবুকে দলের সিনিয়র নেতাদের সম্পর্কে মানহানিকর পোস্টে ক্ষুব্ধ হয়ে দলের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষুব্ধ হয়ে আমিরুল ইসলাম খান আলীমকে সিরাজগঞ্জ জেলায় অবাঞ্ছিত ঘোষনা করেছে। জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশের পরিচালনায় সমাবেশে যুবদলের সাধারণ সম্পাদক মোরাদুজ্জাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রনজু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, সদ্য ঘোষিত চৌহালী উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক রিয়াজুল ইসলাম সম্প্রতি তার ফেসবুক আইডিতে পোস্ট করেছেন, ‘আওয়ামীলীগের এজেন্ট হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ভাইদের মতো লোক দলে থাকলে বিএনপি কখনো ক্ষমতায় যেতে পারবে না।” অপর একটি পোস্টে তিনি লিখেছেন, “ সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর সাথে সমন্বয়ে থানা কমিটি বানিজ্যে লিপ্ত। ক্ষিপ্ত তৃণমূলের নেতাকর্মীরা “ দুটি পোস্টেই তিনি নিজের সাথে বিএনপির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের ছবি ব্যবহার করেছেন।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *