সদ্য সংবাদ
Home / অপরাধ / বাংলাদেশ সমাজ উন্নয়ন পার্টির চেয়ারম্যান কর্ণেল হুমায়ন গ্রেফতার

বাংলাদেশ সমাজ উন্নয়ন পার্টির চেয়ারম্যান কর্ণেল হুমায়ন গ্রেফতার

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

 

প্রকাশ কাল: ০২ঃ৩৮ ঘন্টা: ৩০ মে, ২০২১

 চৌহালী: বাংলাদেশ সমাজ উন্নয়ন পার্টির (বিএসডিপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির ওরফে কর্ণেল হুমায়ুনকে কুষ্টিয়ার দৌলতপুর থানা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ মে) রাতে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় বড়ঘান্দিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিরাজগঞ্জের চৌহালী থানা পুলিশ। তার বিরুদ্ধে চৌহালী থানায় চেক জালিয়াতি, সাজা ও জিআরসহ ৫টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। রোববার (৩০ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম যমুনাপ্রবাহ.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলের দিকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন বডুঘান্দিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে হুমায়ুন কবির কর্ণেলকে গ্রেফতার করা হয়। সে এলাকায় প্রতারক হিসেবে পরিচিত। হুমায়ুন কবির কর্ণেল এর বিরুদ্ধে চেক জালিয়াতি, সাজা ও জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

উল্লেখ্য, চৌহালী উপজেলার মিটুয়ানী গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে অ্যাডভোকেট হুমায়ুন কবির আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি জামায়াতে ইসলামসহ বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের যুক্ত ছিলেন। ২০০৯ সালে চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়ে পরাজিত হন। অবশেষে তিনি বাংলাদেশ সমাজ উন্নয়ন পার্টি (বিএসডিপি) নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এই সুবাদে বিভিন্ন রাষ্ট্রের দূতাবাসসহ গুরুত্বপূর্ন স্থানে তার যাতায়াত ছিল। এছাড়া বিভিন্ন লোকজনের কাছ থেকে চেক ও চাকরির প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এসব মামলায় পরায়ানাভুক্ত হয়ে তিনি দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন। এছাড়া তার বিরুদ্ধে প্রতারণা করে একাধিক বিয়ের অভিযোগ রয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *