সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / বহুলী থেকে চুরি যাওয়া শিশু ৬ ঘন্টার পর উদ্ধার

বহুলী থেকে চুরি যাওয়া শিশু ৬ ঘন্টার পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জে আবারও আড়াই মাস বয়সী একটি ছোয়ামনি নামের এক শিশু চুরি হওয়ার ঘটনা ঘটেছে। সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল গ্রাম থেকে এই শিশুটি চুরি হয়। চুরি যাওয়া শিশু বহুলী ইউনিয়নের কদমপাল গ্রামের সুলতান-নারগীস দম্পতির মেয়ে। গতকাল রবিবার (১৪ মার্চ) সকাল আনুমানিক ৬টার দিকে চুরি যাওয়ার পরে দুপুর ১টার দিকে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে শিশুকে উদ্ধার করে পুলিশ। বহুলী ইউনিয়নের চেয়ারম্যান মো.রুহুল আমীন সরকার চুরি যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটি ফজরের নামাজের পরে হারিয়ে যায়। সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) দয়াল ব্যানার্জি জানান, হারিয়ে যাওয়া শিশুটির বয়স মাত্র আড়াই মাস। বিষয়টি সন্দেহজনক হওয়ায় শিশুটির মা ও খালাকেও জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, শিশুটি হারানোর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই চেকপোস্ট বসানো হয়। তারই ধারাবাহিকতায় ভদ্রঘাট এলাকায় একটি মোটরসাইকেল থামিয়ে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় শিশুটিকে তার মামা ও মামির কাছে পাওয়া গেলে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়। পরে শিশুটিকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *