সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / বর্ণাঢ্য আয়োজনে সিরাজগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে সিরাজগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক|| যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জে বর্ণাঢ্য কর্মসূচির মধ্যদিয়ে ‘সংকট, সংগ্রাম, সাফল্য ও মানবিকতার মহান সংগঠন’ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১১ নভেম্বর) বাদ আছর শহরের এস. এস রোডস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুবলীগের আয়োজনে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।
সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি ভিপি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ একরামুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য,  এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, হাজী ইসহাক আলী মোস্তফা কামাল খান প্রমুখ। এ সময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম সজল, সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগের অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু করেন জেলা যুবলীগ।

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ শীর্ষ ছিনতাইকারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জে ছিনতাই, বিস্ফোরক আইনসহ বিভিন্ন অভিযোগে দায়ের করা একাধিক মামলার আসামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *