সদ্য সংবাদ
Home / চিত্র-বিচিত্র / বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভা

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভা

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ: বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়েছে।
বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিজয় দিবস উদযাপন ও সংগঠনের পরিচিতি অনুষ্ঠান আয়োজনের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
এ সময় আগামী ২২ ডিসেম্বর বিজয় দিবস উদযাপন ও পরিচিতি অনুষ্ঠান আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং অনুষ্ঠান আয়োজনের লক্ষ্যে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়।
সভায় বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি কন্ঠশিল্পী রেজাউল করিম, সহ-সভাপতি আব্দুল আলীম, যুগ্ন সম্পাদক রুবাইয়াত খান রনি, সাংগঠনিক সম্পাদক মেহেদি পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজীব আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক ডাবলু তালুকদার, শিক্ষা ও পাঠাগার সম্পাদক উত্তম কুমার, অর্থ সম্পাদক শাহেদ সেলিম খান, দপ্তর সম্পাদক আশিক আবেদীন, যুব ও ক্রীড়া সম্পাদক সাকিরুল ইসলাম এলিন, ধর্ম বিষয়ক সম্পাদক বিএম মামুন, নির্বাহী সদস্য সঞ্জীব সরকার, আব্দুল মতিন, সোহেল রানা বিপ্লব, আরিফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।