বৃহস্পতিবার , জুন 24 2021
সদ্য সংবাদ
Home / লিড নিউজ / বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে দিনে দুপুরে শিশু চুরি

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে দিনে দুপুরে শিশু চুরি

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে দিনে-দুপুরে ২৩ দিন বয়সী এক শিশু চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ওই হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশুটি চুরি হয়। মাহিম নামে চুরি যাওয়া শিশুটি উল্লাপাড়া উপজেলার ভাদালিয়া গ্রামের চয়ন ইসলাম ও শারমিন আক্তার দম্পত্তির ছেলে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, ঠান্ডাজনিত রোগে আক্রান্ত শিশুটিকে ৬ দিন আগে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।  তার সাথে মা শারমিন আক্তার ছিল। আজ দুপুরের দিকে বাইরে যাবার সময় কোন এক অপরিচিত মহিলার কাছে শিশুটিকে রেখে যায় তার মা শারমিন। বেশ কিছুক্ষণ পরে এসে তিনি ওই মহিলার পাশাপাশি নিজের শিশু সন্তানকেও দেখতে  পাননি। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে।  এ ঘটনায় এখনো থানায় মামলা করতে কেউ আসেনি। তবে চুরি যাওয়া শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

About jamuna

আবার চেষ্টা করুন

পাঁচ শতাধিক মানুষের দেড়কোটি টাকা নিয়ে চম্পট দিলেন এক নারী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২৩৫০ ঘন্টা, জুন ২৩, ২০২১ সিরাজগঞ্জ: করোনা মহামারীতে কর্মহীন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।