সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / কাজিপুর / বঙ্গবন্ধুর হত্যার প্রধান সড়যন্ত্রকারী মোস্তাক ও জিয়াউর রহমান : এমপি জয় 

বঙ্গবন্ধুর হত্যার প্রধান সড়যন্ত্রকারী মোস্তাক ও জিয়াউর রহমান : এমপি জয় 

টি এম কামাল, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় বলেছেন, প্রতিক্রিয়াশীল ঘাতকদের বুলেটের আঘাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নির্মম হত্যাকাণ্ডের প্রধান সড়যন্ত্রকারী খুনী মোস্তাক ও তার সহযোগী ছিলো জিয়াউর রহমান। তাদের দোসরা এখনো সড়যন্ত্রে লিপ্ত।
মঙ্গলবার (৩ আগষ্ট) সকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, শোকের মাসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে করোনা ভাইরাসের এই দুঃসময়ে জনগণকে সচেতন করুন এবং ভ্যাকসিন নিতে উসাহিত করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশে ও লক্ষ্য সফল করুন। করোনা সংক্রমণ প্রভাব বেড়ে যাওয়ায় যথাযত স্বাস্থ্য বিধি অনুযায়ী জাতীয় শোক দিবস পালন করতে নির্দেশ দেন তিনি।
গান্ধাইল দলীয় কার্যালয় সংলগ্ন বাজারে  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমেরিকা থেকে বক্তব্য রাখেন  সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, উপ প্রচার সম্পাদক শওকত হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন, কৃষক লীগের সভাপতি আঃ আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বিপু প্রমুখ।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *