সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / ফোঁড়া কাটতে ৫ ইনজেকশন, মৃত্যুর কোলে ঢলে পড়লো শিশু

ফোঁড়া কাটতে ৫ ইনজেকশন, মৃত্যুর কোলে ঢলে পড়লো শিশু

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়ার একটি বেসরকারি হাসপাতালে পিঠের ফোঁড়া অপারেশন করতে এসে সুমনা নামে ৪ বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। ফোঁড়া কাটার আগে ৫টি ইনজেকশন দেয়ার পর পরই খিচুনি উঠে অপারেশন টেবিলেই মারা যায় শিশুটি।

সোমবার (২২ নভেম্বর) রাতে উল্লাপাড়া পৌর এলাকার জননী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পরপরই ক্লিনিক বন্ধ করে পালিয়েছে মালিক পক্ষ।

নিহত শিশুটির মা  সুমা খাতুন অভিযোগ করে বলেন, সোমবার রাত ৮ টার দিকে তার মেয়ে সুমনার পিঠের একটি ফোঁড়া অপারেশনের জন্য স্থানীয় জননী ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক আহসানুল হক এর কাছে গেলে তিনি শিশু সুমনার পিঠে পরপর ৫টি ইনজেকশন প্রযোগ করলে শিশুটির খিচুনি শুরু হয় এবং ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *