সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / ফুটপাতে দোকান পাড়া নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় আহত ১৫

ফুটপাতে দোকান পাড়া নিয়ে দ্বন্দ্ব, প্রতিপক্ষের হামলায় আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম:  সিরাজগঞ্জে ফুটপাতে দোকান পাড়া নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের হামলায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় ৮/১০টি বাড়িঘর ভাংচুরের ঘটনাও ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।  

সোমবার (২২ নভেম্বর) সকালে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামবাসী চক মিরাখোর গ্রামে ঢুকে এ হামলা ও ভাংচুর চালায়। এ ঘটনায় আহতদের মধ্যে চক মিরাখোর গ্রামের মহির উদ্দিন ময়ুর (৫৫) ও হাসিবুল ইসলামের (২৭) অবস্থা আশংকাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় পাঠানোর হচ্ছে।

বাকী আহতদের মধ্যে আয়াত আলী (৩৫), আব্দুল মালেক (৬০), শামছুল হক (৩৫), আব্দুল হাই (৫৪), রাশিদা খাতুন (৪০) ও আছের আলীকে (৩৮) সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ঠ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও তরিকুল (১৮), নাজমা (৩৮),  আবু সামাসহ (৬০) অন্তত ৮ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার (২১ নভেম্বর) বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়িয়া বাজারে ফুটপাতে দোকান পাড়াকে কেন্দ্র করে চক মিরাখোর গ্রামের আসাদুল ও ঘোড়াচরা গ্রামের কসমেটিক দোকানদার রুবেলের কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে এ দ্বন্দ্ব দুই গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে। রোববার রাতেও উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে সোমবার সকালে ঘোড়াচরা গ্রামের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে চক মিরাখোর গ্রামে হামলা চালায়। তারা বেশ কটি বাড়িঘর ভাচুর ও লোকজনকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হন।

বাগবাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ফুটপাতে দোকান বসাকে কেন্দ্র করে রোববার বিকেলে আসাদুল ও রুবেলের মধ্যে দ্বন্দ্ব হয়। এ নিয়ে রাতেও দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। সকালে ঘোড়াচরা গ্রামের লোকজন চক মিরাখোর গ্রামে হামলা চালিয়েছে বলে শুনেছি।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, বাজারের ফুটপাতে চৌকি পাড়া নিয়ে দ্বন্দের জের ধরে চক মিরাখোর গ্রামে রাতেও একবার হামলার চেষ্টা করে ঘোড়াচরা গ্রামবাসী। সকালে তারা ফের হামলা চালায় এবং বেশ কজনকে কুপিয়ে জখম করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জহুরুল ইসলাম (৫৫) নামে ঘোড়াচরা গ্রামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

কাজিপুরে আ.লীগ নেতা শহীদ সরোয়ারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর সন্ত্রাসী হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *