সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / প্রেমিকার আত্মহত্যায় প্ররোচনা: প্রেমিক গ্রেফতার

প্রেমিকার আত্মহত্যায় প্ররোচনা: প্রেমিক গ্রেফতার


উল্লাপাড়া প্রতিনিধি

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চাঞ্চল্যকর তানিয়া আত্মহত্যার ঘটনায় প্ররোচনা অভিযোগে প্রেমিক খোশ মামুন সুমনকে (২৫) গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালে উপজেলার ধরইল ইসলামপুর মাঝিপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। খোশ মামুন সুমন এই গ্রামের আব্দুস সালামের ছেলে। গত ২০ অক্টোবর তানিয়া খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী উল্লাপাড়া শ্যামলীপাড়া মহল্লার ৫ তলা একটি বাড়ির ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। তিনি উপজেলার চেংটিয়া গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে এবং উল্লাপাড়া বিজ্ঞান কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। তানিয়ার আত্মহত্যার ঘটনায় বাবা আব্দুস সাত্তার মেয়েরে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে এনে খোশ মামুন সুমনকে আসামী করে  থানায় ঘটনার পরদিন একটি মামলা দায়ের করেন। মামলার ৮ দিন পর আসামী খোশ মামুন সুমনকে গ্রেফতার করা হলো। এদিকে  তানিয়ার ছাদ থেকে লাফিয়ে পড়ে মৃত্যুর ঘটনাটি উল্লাপাড়ায় বেশ আলোড়ন সৃষ্টি করে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ জানান, তানিয়ার সঙ্গে খোশ মামুন সুমনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু শেষ পর্যায়ে খোশ মামুন সুমনের কারণে তাদের প্রেমের সফল পরিনতি না পাওয়ায় তানিয়া আত্মহনন করে। দীপক কুমার দাশ আরো জানান, খোশ মামনু সুমন পুলিশের কাছে তানিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন। পুলিশ খোশ মামুন সুমনকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

মা ইলিশ ধরার দায়ে ১৬ জেলের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম : সিরাজগঞ্জের তিনটি উপজেলায় যমুনা নদীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানে ১৬ জেলেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *