সদ্য সংবাদ
Home / গুরুত্বপূর্ণ / প্রধানমন্ত্রীর উপহার পেলেন তিন শতাধিক টুইস্টিং মিল শ্রমিক

প্রধানমন্ত্রীর উপহার পেলেন তিন শতাধিক টুইস্টিং মিল শ্রমিক

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট: ১১ঃ০৪ ঘন্টা: ০৫ মে: ২০২১

সিরাজগঞ্জ: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে কোভিড-১৯ সংক্রমণে ক্ষতিগ্রস্ত জেলার জড়ি ও টুইস্টিং মিলের ২৬০ জন শ্রমিক এবং অন্যান্য শ্রেণী পেশার আরো ৫০ জন সহ মোট ৩১০ জনকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ উপহার বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মুরাদ হোসেন, ও সহকারী কমিশনার মাসুদুর রহমান, তানজিল পারভেজসহ অন্যান্য সহকারী কমিশনারবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের। পাশে আছে এবং থাকবে এসময় তিনি করোনার মহামারি রোধে সবাইকে মাস্ক ব্যবহার করা সহ সরকারি নির্দেশনা মোতাবেক স্বস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

About jamuna

আবার চেষ্টা করুন

শেরপুরে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন- হুইপ আতিক

মিজানুর রহমান মিলন, শেরপুর প্রতিনিধি যমুনাপ্রবাহ.কম: মরহুম আমির আলী সরকারের স্বপ্ন বাস্তবায়নে সোনাবরকান্দা- বালিয়া ১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *