সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / পৌর আ.লীগের নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী দানিউল হক মোল্লার মত বিনিময়

পৌর আ.লীগের নেতৃবৃন্দের সাথে মেয়র প্রার্থী দানিউল হক মোল্লার মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

আগামী পৌরসভা নির্বাচনে নিজেকে প্রার্থী ঘোষণা করে সিরাজগঞ্জ পৌর ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা। মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আয়োজিত মত বিনিময় সভায় দানিউল হক মোল্লা বলেন, সিরাজগঞ্জ পৌরবাসীর জন্য কাজ করতে চাই। এ লক্ষ্য নিয়ে আমি আগামী পৌর নির্বাচনে প্রার্থী হতে চাচ্ছি। দল যদি মনোনয়ন দেয় তাহলে জনগণকে সাথে নিয়ে বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ।
তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজপথে নেতাকর্মীদের সাথে থেকেছি। জেল-জুলুম নির্যাতন সহ্য করেছি। টানা দুবার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দলকে সুসংগঠিত করেছি। মানুষের পাশে দাড়িয়েছি। আপনারা সবকিছু জানেন-বোঝেন। সবকিছু বিবেচনা করে আমার পাশে নিশ্চয়ই থাকবেন। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতিক দেন এবং বিজয়ী হলে পৌরবাসীর ভাগ্যোন্নয়নে কাজ করে যাবো। পাশাপাশি দলের নেতাকর্মীদেরও যথাযথ মূল্যায়ন করা হবে।
মত বিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, শহিদুল ইসলাম ফিলিপস, মোহাম্মদ আলী জিন্নাহ, আজগর আলী, রাশেদুল হাসান ফসি, যুগ্ন সম্পাদক ইমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন তালুকদার, আব্দুস সালাম, পৌর আওয়ামীলীগ নেতা আছির উদ্দিন মিলন, নুরুল ইসলাম বাবু, গাজী এস এইচ ফিরোজী, সেলিম আহম্মেদ প্রমূখ উপস্থিত ছিলেন ।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম, উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২০৭ ঘন্টা, জুন ২২, ২০২১ বেলকুচি (সিরাজগঞ্জ): …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।